সিরাজগঞ্জের তাড়াশে পুলিশ কর্মকর্তার বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন এক নারী। ঘটনাটি ঘটেছে জেলার তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের বানিয়াবহু গ্রামের বরখাস্তকৃত পুলিশ কর্মকর্তা ছেলিম রেজা চৌধুরীর বাড়িতে।

অনশনকারী নারী সালমা খাতুন জানান, সেলিম রেজা চাঁপাইনবাবগঞ্জে কর্মরত থাকাকালীন সময়ে বিয়ের প্রলোভনে দুই বছর যাবত প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে সে বিয়ের আশ্বাস দিলেও পরে বিয়ে করে না এবং আমাকে না জানিয়ে চট্টগ্রাম রেঞ্জে বদলি হয়ে যায়। এক পর্যায়ে আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে আমি বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে অভিযোগ করি। এরই জের ধরে বুধবার দুপুরে সিরাজগঞ্জর তাড়াশে তার বাড়িতে এসে অনশন শুরু করে সালমা খাতুন।

 

এ ব্যাপারে অভিযুক্ত ছেলিম রেজা বলেন, মেয়েটির সাথে আমার কোনো সম্পর্ক নেই। আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও মানহানি করার জন্য এগুলো করা হচ্ছে। এর আগে মেয়েটি আমার নামে বিভিন্ন জায়গায় অভিযোগও দিয়েছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, বরখাস্তকৃত পুলিশ কর্মকর্তা সেলিম রেজার বাড়িতে এক নারী অনশনের বিষয়টি শুনেছি। তবে এ ব্যাপারে এখনও কেউ থানায় অভিযোগ করেনি।